রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

কলকাতায় সাকিবের বদলি জেসন রয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ২৪

এই আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার কথা ছিল সাকিব আল হাসানের। তবে দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততায় তাকে শুরু থেকে আইপিএলে খেলার ছাড়পত্র দেয়নি বিসিবি। তাই কেকেআরের সঙ্গে সমঝোতায় টুর্নামেন্টটি থেকে সরে দাঁড়ান তারকা এই অলরাউন্ডার।

সাকিবের শূন্যস্থান পূরণ করতে বিকল্প হিসেবে নতুন বিদেশি খেলোয়াড় দলে ভেড়ানোর পথে হাঁটে কেকেআর ফ্র্যাঞ্চাইজি। এ জন্য শ্রীলঙ্কান অলরাউন্ডার দাসুন শানাকার প্রতি আগ্রহ দেখিয়েছিল তারা। তবে শেষ পর্যন্ত সাকিবের বদলে ইংল্যান্ডের বিধ্বংসী ওপেনার জেসন রয়কে দলে নিয়েছে কলকাতা।

বুধবার আইপিএল কর্তৃপক্ষের অফিসিয়াল টুইটারে এক টুইটবার্তায় কেকেআরে জেসন রয়ের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। টুইটে বলা হয়েছে, ইংলিশ ওপেনার জেসন রয়কে ২.৮ কোটি রুপিতে দলে ভিড়িয়েছে কেকেআর।

চলতি আইপিএলের নিলামে সাকিবের সমান দেড় কোটি রুপি ভিত্তিমূল্য ছিল রয়ের। তবে সে সময় তাকে নিয়ে কোনো ফ্রাঞ্চাইজি আগ্রহ দেখায়নি। কিন্তু সম্প্রতি পাকিস্তান সুপার লিগে দুর্দান্ত ছন্দে ছিলেন জেসন। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ৬৩ বলে অপরাজিত ১৪৫ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেছিলেন ৩২ বছর বয়সী এই ব্যাটার।

মারকুটে এই ব্যাটার ইংল্যান্ডের হয়ে ৬৪টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। যেখানে তিনি ৮টি হাফ সেঞ্চুরি ও ১৩৭.৬১ স্ট্রাইক রেটে ১৫২২ রান করেছেন।

সবশেষ ২০২১ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে শেষবার আইপিএল খেলেছেন । সেই আসরে পাঁচটি ম্যাচে একটি হাফ সেঞ্চুরিসহ ১৫০ রান করেন ইংল্যান্ডের এই ওপেনার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: