মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

আল্পস পর্বতমালায় তুষারধসে নিহত ৪

  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ২৪

ফ্রান্সের আল্পস পর্বতমালায় তুষরাধসে অন্তত চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও ৯ জন। খবর বিবিসির। স্থানীয় সময় রোববার দুপুরে আল্পসের দক্ষিণপশ্চিমের মন্ট ব্ল্যাঙ্কের কাছে একটি হিমবাহে স্থানীয় সময়এ তুষারধস হয়।

ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী জেরাল্ড দারমানিন হতাহতের সংখ্যা নিশ্চিত করে জানিয়েছেন, নিহতরা একটি পর্বতারোহী দলের সদস্য বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, তিন হাজার ৫০০ মিটার উচ্চতায় বিশাল এলাকাজুড়ে এই তুষারধস হয়েছে। উদ্ধার অভিযান এখনও চলছে।

এদিকে স্থানীয় ডেপুটি মেয়র নিশ্চিত করেছেন যে, নিহতদের মধ্যে দুইজন ট্যুর গাইড ছিলেন। বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখনও দুইজন নিখোঁজ রয়েছেন।

নিকটবর্তী কন্টামাইন্স-মন্টজোই গ্রামের ডেপুটি মেয়র জিন-লুক ম্যাটেল বলেছেন, পাহাড়ের চূড়া থেকে তুষারপাতের একটি স্ল্যাব বিচ্ছিন্ন হওয়ার কারণে তুষারপাতের ঘটনা ঘটেছে। এমন দুর্ঘটনায় আমরা শোক প্রকাশ করছি। যারা মারা গেছে তারা আমাদের পরিচিত। আমাদের তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: