রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সিসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়ন কিনলেন আ.লীগের ৫ নেতা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ২২

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আগামী ২১ জুন সিসিক নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববার দুপুর থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু হয়। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র বিক্রি করা হচ্ছে।

জানা গেছে, রোববার বিকেল আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খানের হাত থেকে পাঁচজন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তারা হলেন, সাবেক সিসিক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আজাদুর রহমান আজাদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

এদিকে আনোয়ারুজ্জামান চৌধুরী ও আরমান আহমদ শিপলু নিজে উপস্থিত হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আসাদ উদ্দিন আহমদের পক্ষ থেকে মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার, অধ্যাপক জাকির হোসেনের পক্ষে মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা-বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গোলাম সোবহান দীপন এবং আজাদুর রহমান আজাদের পক্ষে জেলা ছাত্রলীগ নেতা সালমান আহমদ ও প্রমথ রঞ্জন তালুকদার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী প্রার্থী ও তাদের ঘনিষ্ঠজনরা মনোনয়নপত্র সংগ্রহের তথ্য সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, আগামী ১২ এপ্রিল পর্যন্ত প্রতিদিন বেলা সাড়ে ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: