মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ২৪

ঢালিউড সুপারস্টার শাকিব খানে’র বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে। মামলাটি দায়ে’র করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ। এর আগে অভিনেতা’র বিরুদ্ধে অ’সদাচরণ, মিথ্যা আশ্বাস ও সহ-নারী প্রযোজক’কে ধর্ষণে’র মতো গুরুতর অভিযোগ করেছিলে’ন তিনি। রোববার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১১টা’র দিকে ঢাকা’র প্রথম যুগ্ম জেলা জজ আদালতে মামলা’টি দায়ের করা হয়।

প্রযোজক রহমত উল্লাহ ও তার আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁঞা মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। এ প্রস’ঙ্গে রহমত উল্লাহর আইন’জীবী মো. তাবারক হোসেন ভূঁঞা বলেন, ‘মামলাটি নিয়ে বিকেলে সংবাদ সম্মেল’ন করে বিস্তারি’ত তুলে ধরব আমরা।’

এর আগে গেল ১৩ এপ্রিল মানহানি’র অভিযোগে তিনি আরেকটি মামলা করেছিলেন শাকিবে’র বিরুদ্ধে। মামলাটি তদন্ত করা’র জন্য পুলিশের বিশেষ শাখা পিবিআই’কে নির্দেশ দিয়েছেন আদালত।

জানা গেছে, গেল ১৫ মার্চ বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর মিথ্যা আশ্বাস, অ’সদাচরণসহ বেশ কিছু বিষয়ে লিখিত শাকিবের বিরুদ্ধে অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার এই প্রবাসি প্রযোজক।

ওই ঘটনা’র পর গেল ২৩ মার্চ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে রহমত উল্লাহর বিরু’দ্ধে ‘চাঁদা দাবি ও হত্যার হুমকি’ দেওয়া’র অভিযোগে পাল্টা মামলা করেন শাকিব খান।

এ সময় আদালত অভিনেতা’র জবানবন্দি গ্রহণ করেন। সেই সঙ্গে রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়া’র নির্দেশ দেন। তবে ওই দিন আদালতে আত্ম’সমর্পণ করে জামিন পেয়ে যান তিনি। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব জামিন মঞ্জুর করেন রহমত উল্লাহর।

অভিযোগ’পত্রে রহমত উল্লাহ উল্লেখ করেন, নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ (২০১৭) সিনেমায় অ’সদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ (মামলা নং: ৬২৪৯৪৯৫৯) এবং পেশাগত অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধন, চলচ্চিত্রের শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে অভিযোগ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: