সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ফাইনালে আবাহনীর প্রতিপক্ষ শেখ জামাল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ২৫

চলমান ডিপিএল সুপার লিগ শুরুর আগে পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কিন্তু সুপার লিগের প্রথম ম্যাচে পরাজয়ে আবাহনীর কাছে শীর্ষস্থান হারায় নুরুল হাসান সোহানের দল। তবে আসরে’র শেষ ম্যাচে মাঠে নামার আগে সুখবর পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

বুধবার বিকেএসপি’তে ডিপিএলের ১৫তম রাউন্ডে’র ম্যাচে দুই ওপেনার নাঈম শেখ ও এনামুল হক বিজয়ের ধারাবাহিক ব্যাটিংয়ে’র পরও ২৪৬ রানে অলআউট হয় আবাহনী। নাঈম শেখ ৬১ রান, এনামুল বিজয় ৪৩ ও মাহমুদুল হাসান জয়ের ব্যাটে আসে ৪৮ রান। গাজী গ্রুপের হয়ে টিপু সুলতান নেন ৪ উইকেট।

জবাবে রান তাড়ায় গাজী গ্রুপের দুই ওপেনার দ্রুতই প্যাভিলিয়নে’র পথ ধরেন। পরে ফরহাদ হোসেন ২৩ ও মেহেরব হাসান ৫২ রান করে ফিরলেও গালিব ৮৫ রানে দলকে এগিয়ে নিচ্ছিলেন। তবে দলের সংগ্রহ ৪ উইকেটে ২১৫ রান থাকাকালীন হানা দেয় বৃষ্টি। পরে বৃষ্টি আইনে জয় পায় গাজী গ্রুপ।

দিনের অন্য ম্যাচে ফতুল্লায় ব্যাট হাতে লিজেন্ডস অব রূপগঞ্জে’র বিপক্ষে ওপেনার সৈকত আলীর সেঞ্চুরি এবং নুরুল হাসান সোহান, রবিউল ইসলাম রবি, জিয়াউর রহমান ও পারভেজ রসুলের তাণ্ডবে ৫ উইকেটে ৩৫০ রান তোলে শেখ জামাল।

এরপর বড় লক্ষ্যে পারভেজ হোসেন ইমনের হাফ সেঞ্চুরি ও ইরফান শুক্কুররের সেঞ্চুরির পরও জয়ের বন্দরে পৌঁছাতে পারেনি লিজেন্ডস অব রূপগঞ্জ। ৭ উইকেটে ২৫৫ রান তোলে তারা। তাতে ৫৯ রানের জয় পায় রূপগঞ্জ।

ফলে চলতি আসরে পয়েন্ট তালিকায় আবাহনী ও শেখ জামালে’র সংগ্রহ সমান ২৬ পয়েন্ট। দুই দলের পয়েন্ট সমান হলেও নেট রান রেটে পিছিয়ে দুইয়েই আছে শেখ জামাল। আবার ডিপিএলে’র ১৬ ও শেষ রাউন্ডের ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। ফলে ম্যাচটি রূপ নিয়েছে শিরোপা নির্ধারণী অলিখিত ফাইনা’লে।

আগামী শনিবার (১৩ মে) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী ও শেখ জামাল মুখোমুখি হবে। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯ টায়। এই ম্যাচের জয়ী দল মাতবে শিরোপা উৎসবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: