সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সিলেটে বালুবাহী ট্রাক ও পিকআপের সংঘর্ষের ৬ দিন পর পিকআপচালকের আত্মসমর্পণ

  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১১

সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজারে বালুবাহী ট্রাক ও পিকআপের সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় পিকআপ চালক আদালতে আত্মসমর্পণ করেছে। মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে একই দিন দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (দ্বিতীয়) আদালতে আত্মসমর্পণের পর তাকে কারাগারে পাঠানো হয়।

আত্মসমর্পণ করা ব্যক্তি হলেন, সুনামগঞ্জের দোয়ারাবাজারের বাজিতপুর গ্রামের আব্দুর রহিম ।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, গত ৭ জুন সিলেট মহানগর থেকে পিকআপভ্যানে করে প্রায় ৩০ জন নির্মাণশ্রমিক (নারী-পুরুষ) ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিল। পরে একই দিন ভোর সাড়ে ৫টার দিকে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুরে পৌঁছালে মুন্সীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বালুবাহী ট্রাকের সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও চার জন নিহত হন।

এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় সুনামগঞ্জের দিরাইয়ের ভাটিপাড়ার বাসিন্দা ইজাজুল ইসলাম বাদী হয়ে পিকআপ ও ট্রাকচালককে আসামি করে মামলা দায়ের করেন। ইজাজুলের বাবাও এ ঘটনায় নিহত হন।

এ বিষয়ে ওসি শামসুদ্দোহা জানান, বালুবাহী ট্রাক ও পিকআপের সংঘর্ষের ঘটনার পর থেকে আব্দুর রহিমকে গ্রেপ্তাররের জন্য অভিযান অব্যাহত রেখেছিল পুলিশ। কিন্তু সোমবার দুপুরে আদালতে আত্মসমর্পণ করেন তিনি। পরে তাকে কারাগারে পাঠানো হয়। তবে দুর্ঘটনার পর থেকে পলাতক ছিলেন রহিম। ইতোমধ্যে এ ঘটনায় ট্রাকচালককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: