মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

রায়টন টাউন হল ও লাইব্রেরি পুনরুদ্ধারে ব্যাপক অগ্রগতি

  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৩০

ওল্ডহ্যাম কাউন্সিলের নেতা আরুজ শাহ এবং ওয়ার্ডের সদস্যরা রায়টন হিস্টোরিক্যাল সোসাইটি এবং ঠিকাদার সেডন কনস্ট্রাকশনের সাথে রায়টন টাউন হল এবং লাইব্রেরি পরিদর্শন করেছেন। তাদের পরিদর্শনের উদ্দেশ্য ছিল এ স্থানের ভবনগুলিকে তাদের পূর্বের গৌরবে ফিরিয়ে আনার চলমান কাজের অগ্রগতি দেখা।

ওল্ডহ্যাম কাউন্সিল রায়টন হিস্টোরিক্যাল সোসাইটির পুনরুদ্ধার প্রকল্পে ঘনিষ্ঠভাবে কাজ করছে যেন, ভবনের মূল বৈশিষ্ট্যগুলি সুরক্ষিত এবং পুনরুদ্ধার করা যায়।

পুনর্নির্মিত গ্রন্থাগারটি যখন সম্পূর্ণ হবে, তখন এটি এখানকার লোকজনের পছন্দের বইগুলি পড়ার জন্য একটি নতুন আধুনিক স্থান হবে।

আগামী ২০২৪ সালের মাঝেই এইভবনগুলি আবার চালু হবে করার আশা প্রকাশ করেছেন কর্মকর্তারা। খবর ওল্ডহ্যাম স্থানীয় সংবাদ সংস্থা।

ঐতিহাসিক স্থাপত্য রয়টন টাউন হল ইংল্যান্ডের গ্রেটার ম্যানচেস্টারের রয়টনের রোচডেল রোডে অবস্থিত একটি পৌর ভবন। টাউন হলটি ছিল রয়টন আরবান ডিস্ট্রিক্ট কাউন্সিলের সদর দফতর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: