বুধবার, ২৯ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ওল্ডহ্যাম ডেইজি নুক কান্ট্রি পার্কে শিশুরা পেলো নতুন খেলার জায়গা

  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৩০

ওল্ডহ্যামের জনপ্রিয় ডেইজি নুক কান্ট্রি পার্কে শিশুদের খেলার জন্য নতুন খেলার সামগ্রী বসানো হয়েছে। পার্কটি স্থানীয় মানুষজনের কাছে জনপ্রিয় হওয়ায় ওল্ডহ্যাম কাউন্সিল এর কাঠামো উন্নয়নে কাজ করে যাতে প্রায় ১৫,০০০ পাউন্ড খরচ হয়েছিল।

ওল্ডহ্যাম কাউন্সিলের লিডার কাউন্সিলর আরুজ শাহ বলেন, আমি আনন্দিত যে ডেইজি নুকে আমাদের চমৎকার নতুন খেলার জায়গার কাজ এখন শেষ হয়েছে, যেখানে এই গ্রীষ্মে শিশুদের জন্য আরও বড় এবং আরও ভাল খেলার সুবিধা রয়েছে। আমি আশা করি স্থানীয়দের জন্য এটি একটি ভালো খবর হবে, বিশেষ করে গত বছর নিরাপত্তার কারণে দুর্ভাগ্যজনকভাবে আমাদের প্লে বোটটি সরিয়ে নিতে হয়েছিল।

তিনি আরোও বলেন, “আমার সর্বোচ্চ অগ্রাধিকারগুলির মধ্যে একটি হলো এখানকার পার্ক ও অন্যান্য জায়গাগুলির উন্নতি করা, মানুষের বসবাসের জন্য পরিষ্কার, সবুজ এবং আরও উপভোগ্য স্থান তৈরি করা।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: