মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

গোল দিয়ে মেজর লিগে মেসির অভিষেক

  • আপডেট টাইম : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ২৫

মিয়ামির জার্সিতে এরই মধ্যে জিতেছেন লিগ কাপের শিরোপা। মিয়ামির হয়ে আট ম্যাচ খেলার পরও মেজর লিগে অভিষেক হওয়ার জন্য দীর্ঘ এক মাস অপেক্ষা করতে হয়েছে মেসিকে। অবশেষে অপেক্ষা শেষ হলো মিয়ামির জার্সি গাঁয়ে মায়ামির জার্সি গাঁয়ে যুক্তরাষ্ট্রের প্রধান লিগ মেজর লিগ সকারে অভিষিক্ত হলেন ক্ষুদে এই জাদুকর।

নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে অভিষেক হয়েছে মেসির। আর নিজের অভিষেকটা দুর্দান্ত এক গোল আর দলের জয় দিয়েই রাঙালেন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। বুলসকে ২-০ গোলে হারিয়ে জয় দিয়ে লিগ শুরু করলো টাটা মার্টিনোর দল।

টানা ম্যাচের ধকল থেকে কিছুটা মুক্তি পেতে বুলসের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন না মেসি ও সার্জিও বুসকেটস।

ম্যাচের ৬০ মিনিটের মাথায় একসঙ্গে মাঠে নামেন লিওনেল মেসি ও সার্জিও বুসকেটস। আর তাতেই নতুন এক যুগে প্রবেশ করে মেজর লিগ সকার। মেসি নামক অধ্যায়ের সূচনা হয়।

ম্যাচের ৮৯তম মিনিটে ডি-বক্সের বুলসের রক্ষণভাগ চিড়ে মেসির দিকে বল বাড়ান বেঞ্জামিন ক্রামাশ্চিকে। সেখান থেকে গোল বের করে নিয়ে মেজর লিগে নিজের অভিষেকটা গোল দিয়ে রাঙান এলএম টেন। শেষ পর্যন্ত এই দুই গোলের দুর্দান্ত এক জয় নিয়ে মাঠ ছাড়ে মায়ামি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: