বুধবার, ২৯ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

অভিষেকে গোল করে ক্লাবকে জেতালেন জামাল ভূঁইয়া

  • আপডেট টাইম : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ২৮

আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দা মায়োতে অধিনায়কের আর্মব্যান্ড পরে অভিষেক হয়েছিল জামাল ভূঁইয়ার। আর সে ম্যাচেই প্রমাণ করলেন নিজেকে। অভিষেক ম্যাচে গোল করে দলকে জিতিয়েছেন বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া। তার গোলে ভর করে জার্মিনালকে ২-১ ব্যবধানে হারিয়েছে তারা। গতকাল রবিবার আর্জেন্টাইন ক্লাব সোল দে মায়োর জার্সিতে আর্জেন্টিনার ৩য় বিভাগের ফুটবলে নিজের যাত্রা শুরু করেন জামাল। বাংলাদেশ অধিনায়ককে বরণের সকল প্রস্তুতিই নিয়েছে সোল দে মায়ো। ‘ ওয়েলকাম জামাল’ ব্যানারে স্বাগত জানানো হয়েছে তাকে। জামালও প্রতিদান দিলেন গোল করে। পেনাল্টিতে থেকে গোল করে দলের জয়ে অবদান রেখেছেন বাংলাদেশের এই মিডফিল্ডার।

ম্যাচ শুরু থেকেই অবশ্য কিছুটা কোণঠাসা ছিল সোল দে মায়ো। প্রথম দশ মিনিটে খুব একটা গোছানো ফুটবল উপহার দিতে পারেনি তারা। প্রথমার্ধে রক্ষণের ভুলে এক গোল খেয়েও বসে সোল দে মায়ো। তবে অফসাইডের কল্যাণে বাদ যায় সেই গোল।

তবে দ্রুত ম্যাচে ফেরে সোল দে মায়ো। পরিকল্পিত আক্রমণের সূত্র ধরে প্রতিপক্ষের রক্ষণে বল পান সোল দে মায়োর ফার্নান্দো ভালদেবেনিতো। দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে শেষ পর্যন্ত বল জালে জড়ান তিনি। ওই এক গোলের লিড নিয়েই শেষ পর্যন্ত বিরতিতে গিয়েছে দুই দল।

দ্বিতীয়ার্ধে অবশ্য কিছুটা গোছানো ফুটবলই খেলেছে সোল দে মায়ো। একাধিক সুযোগ পেয়েছিল তারা। যদিও ফিনিশিং এর দূর্বলতায় লিড বাড়ানো হয়নি তাদের। জার্মিনালের গোলরক্ষকের কল্যাণেও বেশ কয়েকবার হতাশ হতে হয়েছে জামালদের।

শেষ পর্যন্ত অবশ্য ৮১ মিনিটে বাংলাদেশে থাকা ফুটবল ভক্তদের আনন্দের উপলক্ষ্য এনে দেন জামাল ভূঁইয়া। ডিবক্সে ফাউলের সূত্র ধরে পেনাল্টি পায় সোল দে মায়ো। স্পটকিক নিতে এগিয়ে আসেন জামাল। সেখান থেকে গোল করে অভিষেককে স্মরণীয় করে রাখেন।

শেষে ৮৭ মিনিটে জার্মিনালের গ্যাব্রিয়েল অব্রেডর গোল করলেও জয় নিশ্চিত করেই মাঠ ছেড়েছে সোল দে মায়ো। এই জয়ের পর নিজেদের লিগে ৬ষ্ঠ স্থানেই রইলো জামালের ক্লাব। ২৪ ম্যাচে তাদের সংগ্রহ ৩২ পয়েন্ট।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: