বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

নিলামে ওঠার জন্য প্রস্তুত ষোড়শ শতাব্দীর ওল্ড গ্রামার স্কুল

  • আপডেট টাইম : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ২৮

মিডলটনের অন্যতম ঐতিহাসিক ভবন বোয়ারশ রোডের ওল্ড গ্রামার স্কুল আগামী মাসে নিলামে উঠবে। এর ভিত্তি মূল্য ধরা হয়েছে এক লাখ থেকে এক লাখ ২৫ হাজার পাউন্ড।

এ সম্পত্তি নিলামকারী পুগের অনলাইন বিক্রয়ে অন্তর্ভুক্ত, যা ২০ সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে। ওল্ড গ্রামার স্কুলটি বর্তমানে বিয়ে এবং অন্যান্য অনুষ্ঠানের জন্য ভেন্যু হিসাবে ব্যবহৃত হয়।

গ্রেড ২ এর তারকা তালিকাভুক্ত ভবনটি ১৫৮৬ সালের, যখন এটি কুইন এলিজাবেথের গ্রামার স্কুল হিসাবে পরিচিত ছিল, এবং স্থানীয় ছেলেদের একটি ল্যাটিন শিক্ষা দেওয়ার জন্য ১৪১২ সালে স্কুলটি প্রতিষ্ঠিত হয়েছিল। ১৮৬৭ সালের মধ্যে ছাত্রদের সংখ্যা কমে ৩৪-এ নেমে আসলে ১৯০২ সালে স্কুলটি বন্ধ হয়ে যায়।

২,৯০০ বর্গফুট পাথরের নির্মিত স্কুলটির সাথে ইটের একটি কটেজ রয়েছে যা মূলত স্কুলশিক্ষকের থাকার জন্য নির্মিত হয়েছিলো।

পুগ এডওয়ার্ড ফেদার বলেন, এটি একটি অসাধারণ ভবন যা মিডলটনের ইতিহাসে একটি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে। এ মুহূর্তে ওল্ড গ্রামার স্কুলটি একটি ইভেন্ট কোম্পানির স্বল্পমেয়াদী লাইসেন্সের অধীনে আছে এবং এটি বিয়ের জন্য জনপ্রিয় স্থানীয় একটি ভেন্যু।

আগামী মাসে পুগ এর নিলামে, ওল্ড গ্রামার স্কুলটি অন্তর্ভুক্ত আছে, যা ২০ সেপ্টেম্বর তারিখে অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: