বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

মারা গেলেন মিশরীয় ধনকুবের মোহাম্মদ আল ফায়েদ

  • আপডেট টাইম : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬

মিশরীয় ধনকুবের মোহাম্মদ আল ফায়েদ মারা গেছেন। পরিবারের পক্ষ থেকে এক বিবৃতিতে তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। ৯৪ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

১৯৭০ সালে যুক্তরাজ্যে বসবাস শুরু করেন মোহাম্মদ আল ফায়েদ। তার আগে মধ্যপ্রাচ্যে বিশাল ব্যবসায়ীক সাম্রাজ্য গড়ে তোলেন মিশরে জন্মগ্রহণ করা এই ধনাঢ্য ব্যক্তি।

গত এক দশকে আল ফায়েদকে নিয়ে তেমন একটা আলোচনা দেখা যায়নি। মৃত্যুর আগ পর্যন্ত তিনি তার স্ত্রীকে নিয়ে সুরি প্রাসাদে ছিলেন।

শুক্রবার প্রকাশিত এক বিবৃতিতে তার পরিবারের পক্ষ থেকে বলা হয়, মোহাম্মদ আল ফায়েদের স্ত্রী, তার সন্তান এবং নাতি-নাতনিরা নিশ্চিত করেছেন যে, তাদের এই প্রিয় মানুষটি মারা গেছেন। প্রিয়জনদের নিয়ে তিনি বেশ সুখীময় জীবন উপভোগ করেছেন বলেও বিবৃতিতে জানানো হয়।

এর আগে ডায়ানার সঙ্গে প্যারিসে একটি গাড়ি দুর্ঘটনায় ছেলের মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন লন্ডনের হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোর এবং ফুলহাম ফুটবল ক্লাবের প্রাক্তন মালিক আল ফায়েদ। তিনি তার ছেলে এবং ডায়ানার মৃত্যুর জন্য ব্রিটেনের রাজপরিবারকেই দায়ী করে আসছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: