রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সিলেটে স্কুলছাত্রী রাজনা হত্যাকাণ্ডে চাচাতো ভাই ও চাচি গ্রেপ্তার

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৬

সিলেট সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া এলাকায় সপ্তম শ্রেণির ছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধারের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা নিহত রাজনা বেগমের চাচি ও চাচাতো ভাই। তারা হলেন- পাথারিয়া গ্রামের সিজিল মিয়ার ছেলে মো. সালমান মিয়া ও সিজিল মিয়ার স্ত্রী আইরুন নেছা।
গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৯টায় শান্তিগঞ্জ থানা পুলিশ এ ঘটনার রহস্য উন্মোচনে চালানো অনুসন্ধানে প্রাথমিকভাবে হত্যার সঙ্গে তাদের জড়িতের আলামত পায়। তারই প্রেক্ষিতে সালমান ও তার মা আইরুন নেছাকে গ্রেপ্তার করে পুলিশ। বিভিন্ন আলামত পর্যালোচনা করে গ্রেপ্তারকৃত মা-ছেলেকে রাজনা হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ খালেদ চৌধুরী জানান, স্কুলছাত্রী হত্যার ঘটনায় শান্তিগঞ্জ থানা পুলিশ রহস্য উদঘাটনে বিভিন্ন কৌশল অবলম্বন করে আসছিল। গত বুধবার রাতে হত্যার সঙ্গে বিভিন্ন আলামতের মিল থাকায় নিহত রাজনা বেগমের চাচাতো ভাই ও চাচিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে ওই মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: