বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

রয়্যাল ওল্ডহ্যামে যৌন নির্যাতন ও বর্ণবিদ্বেষের অভিযোগে এক ব্যক্তিকে কারাদণ্ড

  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৩৫

গত বছর রয়্যাল ওল্ডহ্যাম হাসপাতালে দু’টি যৌন নির্যাতন ও বর্ণবিদ্বেষের অভিযোগে এক ব্যক্তিকে কারাদণ্ড দেওয়া হয়েছে।বৃহস্পতিবার (১৩ জুলাই) মিনশুল স্ট্রিট ক্রাউন কোর্টে অভিযুক্ত ডিলান হার্ডম্যানকে তিনটি যৌন নির্যাতন এবং বর্ণবিদ্বেষমূলক পাবলিক অর্ডার অপরাধের পাশাপাশি সহিংসতার উস্কানি দেওয়ার দায়ে দোষী সাব্যস্ত করা হয়।

জানা যায়, গত বছরের ১৪নভেম্বর হার্ডম্যান একটি স্থানীয় হাসপাতালে ভর্তি হন। তখন ওয়েটিং রুমে থাকাকালীন এবং কোন প্ররোচনা ছাড়াই, তিনি চিৎকার শুরু করেন এবং একজন ব্যক্তির প্রতি সরাসরি বর্ণবাদী মন্তব্য এবং প্রশ্ন করতে শুরু করেন, যিনি শেষ পর্যন্ত তাদের নিরাপত্তার জন্য ভয় পান,পাশাপাশি দুজনকে যৌন নির্যাতন করেন।

সেখান থেকে বের হওয়ার পরের সপ্তাহে হার্ডম্যানকে গ্রেপ্তার করা হয় এবং একটি তদন্ত শুরু করা হয়।

দেখা যায়, হাসপাতালের ঘটনার আগে, ২০২১ সালের ১৯জুন হার্ডম্যান ওল্ডহ্যামের একটি দোকানে এক ব্যক্তিকে যৌন নির্যাতন করেন, পরে সিসিটিভি থেকে কর্মকর্তারা তাকে চিহ্নিত করেন।

হার্ডম্যানকে ২০ মাসের কারাদণ্ড দেওয়া হয় এবং তাকে দশ বছরের জন্য যৌন অপরাধীদের রেজিস্টারেও রাখা হয়েছে।

নবগঠিত ওল্ডহ্যাম নেবারহুড প্রিভেনশন হাব থেকে পুলিশ সার্জেন্ট জোসেফ ডুনে এ তথ্য জানান। তিনি বলেন, “আমি আশা করি এটি জনগণকে আশ্বস্ত করবে যে এই ধরনের আচরণ সহ্য করা হবে না – গ্রেটার ম্যানচেস্টার পুলিশ তাদের রক্ষা করার জন্য নিবেদিত।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: