রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

এশিয়া কাপের প্রাথমিক দলে রিয়াদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১৩

ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের পরপরই এশিয়া কাপ ও বিশ্বকাপের প্রস্তুতি নিতে কন্ডিশনিং ক্যাম্প শুরু করার দিনক্ষণ ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ক্যাম্প শুরুর ৫ দিন আগে (২৪ জুলাই) সেটি পিছিয়ে দেয় বিসিবি। পরিবর্তিত সূচিতে ২৯ জুলাইয়ের পরিবর্তে ৩১ জুলাই থেকে শুরু হবে ক্যাম্প।

এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে শুরু হওয়া সেই ক্যাম্পে থাকবেন প্রায় ২৮ জন ক্রিকেটার। প্রাথমিক এই স্কোয়াডে অভিজ্ঞদের পাশাপাশি তরুণদেরও রাখছে বিসিবি। এই স্কোয়াড ডাক পাচ্ছেন সম্প্রতি জাতীয় দল থেকে বাদপড়া মিডল-অর্ডার ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদও। বিতর্ক এড়াতেই নাকি রিয়াদকে নিচ্ছে বিসিবি। তবে বিতর্ক এড়ানোর বিষয়টি স্বীকার করতে নারাজ বিসিবির কর্তারা।

এ বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, রিয়াদ কেন্দ্রীয় চুক্তিতে আছে। কেন্দ্রীয় চুক্তির সবাই কন্ডিশনিং ক্যাম্পে থাকবে। কারণ, এই ক্যাম্পটা হচ্ছে ফিটনেস ক্যাম্প।

অন্যদিকে গুঞ্জন রয়েছে, ইমার্জি এশিয়া কাপে খেলা বেশ কিছু ক্রিকেটারকেও কন্ডিশনিং ক্যাম্পে ডাকা হতে পারে। বিষয়ে করে ওপেনিংয়ে তামিম ইকবাল ও লিটন দাস ছাড়াও আরও তিনজনের জায়গা হতে পারে। কেননা, তামিমের চোট নিয়ে এখনও নানান গুঞ্জন রয়েছে ক্রিকেটপাড়ায়। তাই তার বিকল্প বিবেচনায় এই সিদ্ধান্ত নিচ্ছে নির্বাচক প্যানেল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: