রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সিলেটে নিখোঁজের ১৩ দিন পরও খোঁজ মিলেনি আইনজীবীর

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১৭

সিলেট মৌলভীবাজারের রাজনগরে নিখোঁজের ১৩ দিন পার হলেও খোঁজ মিলেনি আইনজীবী মিজানুর রহমানের। এদিকে ছেলেকে হারিয়ে পাগল প্রায় মা। মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন বাবা আবুল হাসান।

নিখোঁজ মিজান মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুরিখাল গ্রামের সৌদি আরব প্রবাসী আবুল হাসানের বড় ছেলে।

পুলিশ ও পারিবার সূত্রে জানা যায়, গত সোমবার (১০ জুলাই) সকাল ১০টায় মৌলভীবাজার শহরে বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান মিজানুর রহমান। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

মিজানের চাচা তজল মিয়া বলেন,‘মিজান উচ্চ শিক্ষার জন্য দেশের বাহিরে যেতে সিলেট শহরের একটি এজেন্সিতে তুহিন নামের এক লোকের কাছে প্রায় ১২ লাখ টাকা জমা দেন। ১১ জুলাই অ্যাম্বাসি থেকে ভিসা সংগ্রহের কথা পরিবারকে জানিয়েছিলেন। তার প্রস্তুতিও ছিল। কিন্তু সোমবার মৌলভীবাজার শহরে বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বের হন। এর পর থেকে সে নিখোঁজ।

এ ঘটনায় রাজনগর থানায় ওই দিন রাতেই মিজানের ছোট ভাই মারজান সাধারণ ডায়রি করেছেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনজীবী মিজানের সন্ধানের জন্য জোর তৎপরতা চালাচ্ছে। এ পর্যন্ত পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সুনামগঞ্জ ও খাগড়াছড়ি থেকে সন্দেহভাজন দুজনকে এনে জিজ্ঞাসাবাদ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: